লিয়াম লিভিংস্টোন এবং জনি বেয়ারস্ট্রো অনবদ্য ইনিংসের কঠিন লক্ষ্য মাত্রা পেল আরসিবি

লিয়াম লিভিংস্টোন এবং জনি বেয়ারস্ট্রোর অনবদ্য ইনিংসের উপর ভর করে মাস্ট উইন ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সামনে বড় রানের লক্ষ্য রাখল পাঞ্জাব কিংস। নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাবের রান ২০৯/৯।

প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে এই ম্যাচে জয় প্রয়োজন পাঞ্জাব কিংসের। ম্যাচের শুরু থেকেই তাই বিধ্বংসী মেজাজ লক্ষ্যণীয় ছিল পাঞ্জাবের ব্যাটসম্যানদের খেলায়। ইনিংসের শুরুতে জনি বেয়ারস্ট্রোর দাপটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে চেপে ধরে পাঞ্জাব কিংস।

২১ রানে ওপেনিং-এ তাঁর সঙ্গী শিখর ধাওয়ান প্যাভিলিয়নে ফিরলেও পাওয়ার প্লে-তে বেয়ারস্ট্রোর জন্যই ৮৩ রান তুলে ছিল পাঞ্জাব। এ দিন ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন ভানুকা রাজাপক্ষও (১)।

সাতটি ছয় এবং চারটি চারের সৌজন্যে জনি বেয়ারস্ট্রো ৬৬ রানে প্য়াভিলিয়নে ফিরলে পাঞ্জাবের ইনিংসের হাল ধরেন লিয়াম লিভিংস্টোন। ৪২ বলে ৭০ রানে ইনিংস খেলেন এই ইংলিশ ক্রিকেটার।

৫টি চার এবং ৪টি ছয় দিয়ে নিজের ইনিংস সাজিয়েছিলেন লিভিংস্টোন। তবে, এই দুই ইংলি ব্যাটসম্যান এবং কিছুটা শিখর ধাওয়ার ছাড়া পাঞ্জাবের আর কোনও ব্যাটসম্যান রানের দেখা পাননি। অধিনায়ক ময়াঙ্ক আগরওয়াল করেন ১৬ বলে ১৯ রান।

এই চার জন ব্যাটসম্যানই মাত্র দুই অঙ্কের সংখ্যায় রান নিয়ে যেতে পেরেছিলেন।পাঞ্জাবের উইকেটরক্ষ জীতেশ শর্মা (৯), হরপ্রীত ব্রার (৭), ঋষি ধাওয়ান (৭)-রা এসেছেন

দুই-তিন বল খেলে ফিরে গিয়েছেন প্যাভিলিয়নে। Ads by Ads by রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ৪ ওভারে ৩৪ রান খরচ করে সর্বাধিক ৪টি উইকেট নিয়েছেন হর্ষল প্যাটেল, ওয়ানিন্দু হাসারাঙ্গা পেয়েছেন দু’টি উইকেট। একটি করে উইকেট পেয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল এবং শাহবাজ আহমেদ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.