মর্মান্তিক ঘটনা, গোপনাঙ্গে বোলের আঘাত মাটিতে শুয়ে যন্ত্রণায় যায় যায় অবস্থা স্টোকস, দেখুন ভিডিও

ইংল্যান্ডের পুরুষ দলের টেস্ট অধিনায়ক বেন স্টোকস চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন টু-তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। ডারহ্যামের জার্সিতে তিনি আগুনে মেজাজে রয়েছেন।

ওরচেস্টারশায়ারের বিরুদ্ধে একটি ১৬১ রানের অসাধারণ ইনিংস খেলার পর, তারকা অলরাউন্ডার চেস্টার-লে-স্ট্রিটের রিভারসাইডে গ্ল্যামারগানের বিপক্ষে আরও একটি দুরন্ত নক খেলেন। ডারহ্যাম তাদের প্রথম ইনিংসে ৩১১ রান করে। স্টোকস করেন ৮২, যা ডারহ্যামের ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ রান।

তবে তাঁর এই ইনিংস খেলার সময়ে মার্নাস ল্যাবুশেনের বলে সজোরে আঘাত পান স্টোকস। অজি তারকার বল লেগ সাইডে খেলার চেষ্টা করেছিলেন স্টোকস। কিন্তু ডেলিভারিটি ঠিক মতো ব্যাটে-বলে না লাগার ফলে, সেটা শরীরের সংবেদনশীল জায়গায় আঘাত করে।

আঘাত লাগার পরেই ৩০ বছরের তারকা ব্যাট ফেলে মাটিতে শুয়ে পড়ে ছটফট করতে থাকেন। বল যে বেশ জোরেই যে লেগেছে, সেটা বোঝা যাচ্ছিল। তবে সেই ব্যথা নিয়ে বেশিক্ষণ সময় নষ্ট করেননি। সামলে নিয়ে আবার নিজের ব্যাটিংয়ে মন দেন স্টোকস। তখন ব্রিটিশ তারকার রান ছিল ৩৩। এর পর তিনি ৮২ করে


কাউন্টির এই ম্যাচে স্টোকসের পাশাপাশি কিগান পিটারসেনও ব্যাট হাতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি করেন ৭৮ রান। জবাবে, প্রথম দিনের শেষে গ্ল্যামারগান ৩১ রানে ২ উইকেট হারিয়ে বসে রয়েছে।

এদিকে, বেন স্টোকস, পূর্ণ-সময়ের অধিনায়ক হিসাবে প্রথম বারের মতো ইংল্যান্ডকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। কাউন্টিতে ভালো ছন্দে রয়েছেন তিনি। লর্ডসে ২ জুন থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.