ব্রেকিং নিউজ: বাজারে আসছে ‘মেসি বার্গার’, দাম ১০০০ টাকা

লিওনেল আন্দ্রেস “লিও” মেসি একজন আর্জেন্টাইন পেশাদার ফুটবল খেলোয়াড় যিনি ফরাসী পেশাদার লীগের শীর্ষস্তর লীগ ১ এর ক্লাব পারি সাঁ-জেরমাঁ এবং আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

তিনি বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। ৫ই আগস্ট, ২০২১ তারিখে বার্সেলোনা ঘোষণা করে যে লিওনেল মেসি ক্লাবের সাথে চুক্তি নবায়ন করবেন না।

ক্লাবটি মেসির চলে যাওয়ার কারণ হিসাবে স্প্যানিশ লিগার নিয়মকানুন দ্বারা সৃষ্ট আর্থিক এবং কাঠামোগত বাধার কথা উল্লেখ করেছে। মেসি ভক্তদের জন্য সুসংবাদ নিয়ে এলো ইংল্যান্ডের চেইন রেস্তোরাঁ।

একবিংশ শতাব্দীর ফুটবল জাদুকরের শুধু খেলাই নয় বরং এবার উদর পুর্তির দায়িত্বেও বেশ কার্যকরী ভূমিকা পালন করবে তারকা এই খেলোয়াড়ের নাম। ইংল্যান্ডের চেইন রেঁস্তোরা হার্ড রক ইন্টারন্যাশনালের দায়িত্বে বাজারে আসছে ‘মেসি বার্গার’।

মেসির প্রতি সম্মানার্থেই এমন উদ্যোগ বলে জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী জন লুকাস। চলতি বছরের মার্চে মুখরোচক খাবারটি বাজারে আসবে বলে জানান তিনি।

ফুটবল প্রাঙ্গনে যার অর্জনের ঝুলিতে আছে অসংখ্য পুরস্কার। জাদুকরী কৌশলে যিনি বারবার জিতে নিচ্ছেন শীর্ষ সব পুরস্কার। খেলার জাদুতে জিতে নিয়েছেন ব্যালন ডি’অর থেকে শুরু করে আরো অনেক পুরস্কার।

মাঠের ছোটাছুটিতে তো বেশ নাম ডাক আছে তার, আর সেই নাম ডাকের বদৌলতে এবার মেসির সম্মানার্থেই বাজারে আসছে এক ভিন্নরকম বার্গার।

সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকার সম্মানার্থে বাজারে আসছে মেসি বার্গার নামক এক মুখোরোচক বার্গার। এর দায়িত্বে আছে ইংল্যান্ডের চেইন রেস্তোরাঁ হার্ড রক ইন্টারন্যাশনাল।

আগামী মার্চ থেকে পুরোদমে এই রেঁস্তোরার সবগুলো শাখায় পাওয়া যাবে এই বার্গার। মায়ামি ও ফ্লোরিডায় অবশ্য এ বছরের প্রথম দিন থেকেই ‘মেসি বার্গার’ বিক্রি শুরু করেছে এই রেস্তোরাঁটি।

ইংল্যান্ডের চেইন রেঁস্তোরা হার্ড রক ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী জন লুকাস এমন উদ্যোগের বিষয়ে সংবাদ মাধ্যমে বলেন, ‘ফুটবল তারকা লিওনেল মেসির সঙ্গে আমাদের সম্পর্ক আরো সুদূরপ্রসারী করার জন্যই এমন উদ্যোগ।

‘লিভ গ্রেটনেস’ নামে আমরা যে প্রচারণা চালাচ্ছি, তাও এই উদ্যোগের মাধ্যমে ভিন্ন এক মাত্রা পেয়েছে। হার্ড রকের কিংবদন্তী স্টেক বার্গার এখন এই তারকার নামেও পাওয়া যাবে। প্রথম পর্যায়ে আমরা এই বার্গার ফ্লোরিডায় চালু করলেও খুব শিগগিরই বিশ্বে ছড়িয়ে দিতে পারব।

মেসি বার্গারের ডিজাইন করা হয়েছে মূলত পিএসজির পার্টানারশিপের মাধ্যমে। সাতবার ব্যালন ডি’অর ও চার বার ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের টাইটেল জয়ের স্মৃতিস্বরূপ এমন উদ্যোগ। চমকপ্রদ এই বার্গারের দাম হতে পারে ১১.৫৯ ডলার।

বাংলাদেশি মুদ্রায় যা প্রায় এক হাজার টাকা। আকর্ষনীয় বিষয় হলো বার্গারে থাকবে দুটি বিফ পেটি, পনির, কাটা চোরিজো, ক্যারামেলাইজড রেড অনিয়ন, লেটুস, টমেটো এবং জনপ্রিয় হার্ড রক স্মোকি সস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.