ব্রেকিং নিউজঃ মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা, চার ম্যাচের সময়সূচি প্রকাশ

আসন্ন কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২, এর জন্য দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে মাঠে নামতে যাচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনা। বাছাইপর্বে, দুটি করে ম্যাচ খেলবে দুইদল।

এসময় ব্রাজিলের প্রতিপক্ষ ইকুয়েডর ও প্যারাগুয়ে। অন্যদিকে, আর্জেন্টিনা লড়বে চিলি ও কলম্বিয়ার বিপক্ষে।

ইতিমধ্যেই আসন্ন এই দুই ম্যাচকে সামনে, রেখে দল ঘোষণা করেছে ব্রাজিল ও আর্জেন্টিনা। ইনজুরির কারণে ব্রাজিলের স্কোয়াডে, নেই নেইমার।

অন্যদিকে করোনা থেকে সেরে ওঠা লিওনেল, মেসিকে আর্জেন্টিনার স্কোয়াডে রাখেনি কোচ লিওনেল স্কালোনি।

আগামী ২৭ জানুয়ারি বাংলাদেশ সময় দিবাগত, রাত ৩ টায় ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। আর পরদিন ২৮ জানুয়ারি ভোর ৬টা ১৫ মিনিটে, চিলির বিপক্ষে লড়বে আর্জেন্টিনা।

এরপর আগামী ২ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৫টায়,কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এর এক ঘণ্টা পর প্যারাগুয়ের, মুখোমুখি হবে ব্রাজিল।

ব্রাজিল স্কোয়াড- গোলরক্ষক:অ্যালিসন, এডারসন, ওয়েভারটন। ডিফেন্ডার: দানি আলভেস, এমারসন, আলেক্স সান্দ্রো, আলেক্স তেলেস, এডার মিলিতাও, গ্যাব্রিয়েল, মারকিনিওস, থিয়াগো সিলভা।

মিডফিল্ডার: ক্যাসেমিরো, ফ্যাবিনিও, ব্রুনো গিমারেস, গারসন, ফ্রেড, কৌতিনিও, লুকাস পাকেতা। ফরোয়ার্ড: রাফিনিয়া, অ্যান্থনি, রদ্রিগো, এভারটন রিবেইরো, গ্যাব্রিয়েল জেসুস, ভিনিসিয়াস জুনিয়র, মাতিয়াস কুনিয়া ও গ্যাবিগোল।

আর্জেন্টিনা স্কোয়াড- গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, এস্তেবান আনদ্রাদা, এমিলিয়ানো মার্তিনেজ, হুয়ান মুসো। ডিফেন্ডার: নাহুয়েল মলিনা, গনসালো মন্তিয়েল, লুকাস মার্তিনেজ কুয়ার্তা, জেরমান পেৎসেয়া, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো।

মিডফিল্ডার: মার্কোস আকুনিয়া, নিকোলাস গঞ্জালেজ, লুকাস ওকাম্পোস, লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, রদ্রিগো দি পল, জিওভান্নি লো সেলসো, আলেহান্দ্রো পাপু গোমেজ, আলেক্সিস

ম্যাকঅ্যালিস্টার, এমিলিয়ানো বুয়েনদিয়া।ফরোয়ার্ড: আনহেল দি মারিয়া, আনহেল কোরেয়া, ইউলিয়ান আলভারেজ, লওতারো মার্তিনেজ, হোয়াকিন কোরেয়া ও পাওলো দিবালা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.