নুসরাতের পুত্রসন্তানের বাবা কে?

মা হলেন নুসরাত জাহান। বৃহস্পতিবার দুপুরে পার্ক স্ট্রিট এর এক হাসপাতালে নুসরাত এক পুত্রসন্তানের জন্ম দেন। মা এবং শিশু ভালো আছেন।

তবে ‘নুসরাতের পুত্রসন্তানের বাবা কে?’ এই প্রশ্নের জবাব মেলেনি এখনও। এ নিয়ে কলকাতায় চলছে জোর আলোচনা।

নুসরাতের পুত্রের জন্মের সময় হাসপাতালে ছিলেন তার প্রেমিক এবং সন্তানের পিতা বলে খ্যাত অভিনেতা যশ দাসগুপ্ত।

কার্যত যশই বুধবার গভীর রাতে নুসরাতকে কালো কাঁচ ঢাকা গাড়িতে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আসার আগে নুসরাত যান যশ এর বাড়িতে। সেখানে গিয়ে যশ এর মায়ের আশীর্বাদ নেন।

নুসরাতের স্বামী নিখিল জৈন এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন। বুধবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে নিখিলকে পাওয়া গেল শান্তভাবে!

জিমের পোশাকে সদ্য ওয়ার্কআউট সারা নিখিলের সেলফির কোলাজ। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে ভাই সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’!

মঙ্গবার ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি মিরর সেলফি পোস্ট করে নিখিল লেখেন, ‘কোনো শক্তি দ্বারা পরাজিত হও না, নিজের উদ্ধারকর্তা নিজেই হও’। নিখিলের প্রতিটি বার্তাতেই জীবনে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত স্পষ্ট।

কয়েক মাস ধরেই মাতৃত্বের প্রহর গুনছেন অভিনেত্রী নুসরাত জাহান। তার শরীরে আর সৌন্দর্যের চোখে মুখে ফুটে উঠেছে অচেনাজীবনের চেনা লালিত্য।

বৃষ্টি ভেজা কলকাতা শহরের বিভিন্ন রেস্তোরাঁয় সময় কাটাতে মাঝেমাঝেই বেরিয়ে পড়ছিলেন তিনি। সোশাল মিডিয়াতে সেই সব ছবি আনন্দের সঙ্গে শেয়ারও করছিলেন সাংসদ অভিনেত্রী।

সম্পর্কের গুঞ্জনের মাঝেই, বেবি বাম্পের ছবি নিজের ওয়ালে, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ধারাবাহিক বিবৃতি জারি রেখে, একেবারেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান।

নিখিল জৈনের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কের অবনতি ঘটেছে। অপরদিকে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে শোরগোল পড়ে গিয়েছিল সম্প্রতি মিডিয়াতে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *