আমার মনে হয় না কোনো দেশ বাংলাদেশে এসে জিতে যাবে, বড় বাজি পাপনের

বাংলাদেশ যে ঘরের মাঠে অনেক বেশি শক্তিশালী তা হয়তো ক্রিকেট বিশ্বের সকল দেশিই জানে। কারন ঘরের মাঠে টাইগাররা তিন ফর্মেটেই অনেক শক্তিশালী।আমরা অনেক শক্তিশালী ক্রিকেট দলকেই দেখেছি যে বাংলাদেশে খেলতে এসে তাদের সাধ্যমত ফর্ম তুলে ধরতে পারে না

এবং চরম বিপাকে পরে।তবে ওয়ানডে ক্রিকেটের তুলনায় টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেটে কিছু দুর্বলতা থাকা সত্ত্বেও টাইগাররা ঘরের মাঠে যেকোনো দলকে হারাতে পারে।

আর এমনটি বলেছেন গতকাল গনমাধ্যমের সামনে বলেছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।আগামীকাল থেকে চট্টগ্রামে শুরু হচ্ছে শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট ম্যাচ। আর এই সিরিজে বাংলাদেশকেই ফেভারিট মানছেন বিসিবির সভাপতি।

তিনি জানিয়েছেন বাংলাদেশে এসে কোন দল জিতে যাবে এটি তার বিশ্বাসই হয় না। সাংবাদিকদের নাজমুল হাসান বলেন, “আমার মনে হয় না কোন দেশ বাংলাদেশে এসে জিতে যাবে। এটা আমার বিশ্বাসই হয় না।”

শ্রীলংকার বিপক্ষে টেস্টে খুব একটা ভালো রেকর্ড নেই বাংলাদেশের। ২২ ম্যাচে লঙ্কানদের বিপক্ষে জয় মাত্র ১টিতে। সেটি নিজেদের শততম টেস্ট ম্যাচে। অপরদিকে হার ১৭টিতে।

তাই লঙ্কানদের বিপক্ষে হোম অ্যাডভেন্টাজ নেওয়ার চিন্তা বিসিবি বস। গণমাধ্যমে তিনি বলেন, “আমার যেটা মনে হয়, আমাদের হোমগ্রাউন্ড অ্যাডভ্যান্টেজটা নেওয়া উচিত।”

এরপর তিনি শ্রীলঙ্কাকে হারানোর বিষয়ে আরও যোগ করেন, “তাদের আমাদের হারানো উচিত। এবং আমরা পারব। সবচাইতে বড় কথা-দেশে খেলা।

অনেক শক্তিশালী দলও আমাদের এখানে খেলে জিততে পারেনি। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডকেও হারিয়েছি বাংলার মাটিতে। এখানেও আমাদের ছেলেরা ভালো খেলবে।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published.