Home / প্রচ্ছদ / কুড়িগ্রামে পুত্রের হাতে পিতা খুন

কুড়িগ্রামে পুত্রের হাতে পিতা খুন

নাহিদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা ভূরুঙ্গামারী উপজেলার ১নং পাথরডুবি ইউনিয়নে ৭নং ওয়ার্ডে পুত্রের হাতে পিতা নুরুল ইসলাম (৭৫) খুন হয়েছে। এলাকাবাসী জানায়, নুরুল ইসলাম এর দুই সন্তান বড় ছেলে গোলাপ ও ছোট ছেলে সিরাজুল ইসলাম (২৭) । আজ ৩০ জুলাই সোমবার সিরাজুল তার বাবার সাথে সামান্য কথা কাটা কাটির জের ধরে এক পর্যায়ে বাবা নুরুল ইসলাম এর মাথায় লাঠিদিয়ে প্রচন্ড আঘাত করে। নুরুল ইসলামের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হয়ে নুরুলকে দ্রুত থানাঘাট বাজারে ডাঃ নজরুল এর কাছে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে নুরুল ইসলামের অবস্থার অবনতি দেখতে পেরে তাকে ভূরুঙ্গামারীতে স্বাস্থ্যকমপ্লেক্সে উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে রাস্তায় নুরুল ইসলাম মারাযায়। ঘটনার পরপরেই নুরুল ইসলামের ছোট ছেলে সিরাজুল পালিয়ে গেলেও ভুরুঙ্গামারী থানা পুলিশ ঘাতক সিরাজুলকে আটক করতে সক্ষম হয়।
এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার এস আই রফিক জানায়, মৃত নুরুল ইসলামের মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। এবং মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে ভূরুঙ্গামারী উপজেলার ভাইস চেয়ারম্যান মোছাঃ ফরিদা পারভিন বলেন সন্তানের হাতে পিতার খুন খুব দুঃখ্য জনক ব্যাপার।

About rangpur24news

Check Also

কুড়িগ্রামে স্কুলের ছাদ থেকে পড়ে ছাত্র নিহত

নাহিদ, ভূরুঙ্গামারী থেকে: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ধামের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অ-রক্ষিত ছাত্র থেকে পড়ে ৪র্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *