Home / বিনোদন / চিত্রনায়িকা সাদিয়া আফরিন গ্রেফতার

চিত্রনায়িকা সাদিয়া আফরিন গ্রেফতার

অর্থ আত্মসাতের মামলায় চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জের বাজিতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের দুদিন পর বৃহস্পতিবার (১৪ জুন) বিকেলে সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি-মিডিয়া) শারমিন জাহান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘অর্থ আত্মসাতের ঘটনায় গত ২১ মে রাজধানীর মিরপুর থানায় করা একটি মামলায় (মামলা নম্বর-৪৩) তাকে কিশোরগঞ্জের বাজিতপুর থেকে গ্রেফতার করে সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগ।’

মামলার এজাহারের বরাত দিয়ে শারমিন জাহান বলেন, ‘২০১৩ সালে মো. মিজানুর রহমান খানের সঙ্গে চিত্রনায়িকা সাদিয়া আফরিনের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে সাদিয়া আফরিন মিজানুর রহমানকে বলেন, তার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। মিজানুর রহমানকে সিনেমায় অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার প্রলোভন দেখান। তাদের বিশ্বাস করে মিজানুর রহমান তার নিজের ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্ন সময়ে সর্বমোট দুই কোটি পঞ্চাশ লাখ টাকা বিনিয়োগ করেন। কিন্তু বিনিয়োগের বেশকিছু দিন পার হয়ে যাওয়ার পর তাদের বারবার তাগাদা দিলেও তারা সিনেমা না বানিয়ে টালবাহানা করেন। এরপর টাকা ফেরত চাইলে চিত্রনায়িকা সাদিয়া আফরিন জানিয়ে দেন যে, তিনি টাকা দিতে পারবেন না।’

টাকা না দেয়ার কথা জানানোর পর মিরপুর থানায় মামলা করেন মিজানুর রহমান। মামলাটি তদন্তের দায়িত্ব পায় সিআইডি।

এরপর সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর অভিযানে সাদিয়া আফরিন ও তার স্বামী বিদ্যুৎকুমার সাহাকে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

About rangpur24news

Check Also

ঈদে মুক্তি পাবে মোশাররফ-তৌকির অভিনীত ‘কমলা রকেট’

বিনোদন: আগামী ঈদে মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি। কমলা রকেট, একটি স্টিমার। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *