Home / বিনোদন / ঈদে মুক্তি পাবে মোশাররফ-তৌকির অভিনীত ‘কমলা রকেট’

ঈদে মুক্তি পাবে মোশাররফ-তৌকির অভিনীত ‘কমলা রকেট’

বিনোদন:
আগামী ঈদে মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি। কমলা রকেট, একটি স্টিমার। এই স্টিমারে অনেক যাত্রী। নানা পেশার নানা মানুষ।
এই স্টিমারের একজন যাত্রী আতিক। ব্যবসায়ী। ইনস্যুরেন্স থেকে টাকা পাওয়ার আশায় নিজের কারখানায় অগ্নিকাণ্ড ঘটিয়েছেন। কিন্তু তা জানাজানি হয়ে যায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে তিনি ঢাকা থেকে স্টিমারে করে মোংলায় যাচ্ছেন।
সেখানে বন্ধুর বাসায় আত্মগোপন করে থাকবেন। এই স্টিমারে করে নিয়ে যাওয়া হচ্ছে একটি মরদেহ। সেই কারখানার অগ্নিকাণ্ডে নিহত একজন নারী কর্মীর মরদেহ নিয়ে যাচ্ছেন তাঁর স্বামী। এরপর ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে। কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ নামের দুটি গল্প অবলম্বনে ‘কমলা রকেট’ ছবির চিত্রনাট্য লিখেছেন শাহাদুজ্জামান ও নূর ইমরান মিঠু। ছবিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, তৌকীর আহমেদ, জয়রাজ, সামিয়া সাঈদ, সেওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ ও আবু রায়হান। ছবিতে সেই কারখানার মালিকের চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ আর মোশাররফ করিম একজন দালাল।
এদিকে ‘কমলা রকেট’ ছাড়াও আসন্ন ঈদে মুক্তির প্রতীক্ষায় রয়েছেন শাকিব-বুবলী জুটির ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’। আরও মুক্তি পাবে সিয়াম-পূজা অভিনীত ‘পোড়ামন ২’।

About rangpur24news

Check Also

সালমানের নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ

গ্রেপ্তার হওয়া গ্যাংস্টারের কাছ থেকে হত্যার পরিকল্পনা ফাঁস হওয়ার পর বলিউড সুপারস্টার সালমান খানের নিরাপত্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *