Home / খেলাধুলা / আর কাউকে কামড়াবেন না প্রতিজ্ঞা করলেন সুয়ারেস!

আর কাউকে কামড়াবেন না প্রতিজ্ঞা করলেন সুয়ারেস!

উরুগুয়ের সুপারস্টারকে নিয়ে প্রতিপক্ষের ভয়ের কারণ একাধিক। তার মাঠের জাদুকরী ফুটবল তো আছেই, সেইসঙ্গে আছে কামড় খাওয়ার ভয়! হ্যাঁ, প্রতিপক্ষকে কামড় দিতে ওস্তাদ এই বার্সেলোনা সুপারস্টার।

তাকে খেপানোর জন্য অনেকে বলে থাকেন, ‘সুয়ারেস কি কামড় দেওয়ার অনুশীলনও করেন?’ অনেক দর্শক অপেক্ষায় থাকে, প্রতিপক্ষের খেলোয়াড়কে কখন কামড় বসান সুয়ারেস! তবে এবার নাকি সুয়ারেস তেমন কিছু করবেন না।

রাশিয়া বিশ্বকাপে আজ শুক্রবার উরুগুয়েকে নিজেদের প্রথম ম্যাচেই কঠিন পরীক্ষা দিতে হবে। মুখোমুখি হতে হবে ২৮ বছর পর বিশ্বকাপে আসা মিশরের। যে দলে খেলবেন মোহাম্মদ সালাহ। ইনজুরি কাটিয়ে তার খেলা মোটামুটি নিশ্চিত।

সালাহকে সামলাতে সুয়ারেস এখন কামড় দিয়ে বসেন কিনা সে ব্যাপারেও সোশ্যাল সাইটে সরস আলোচনা চলছে। কারণ গত বিশ্বকাপে হঠাৎ করেই ইতালিয়ান ডিফেন্ডার কিয়েলিনিকে কামড় দিয়ে নিজেই ব্যথা পাওয়ার অভিনয় করেন সুয়ারেস!

এবার মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে সুয়ারেস বললেন, ‘২০১৪ বিশ্বকাপে যেভাবে মাঠ ছেড়েছিলাম আশা করছি সেরকম কিছু আর হবে না। এবারের বিশ্বকাপটা আমি একেবারেই আমার করে নিতে চাই। আমি জানি, কামড় দেওয়ার ঘটনাগুলোর কারণেই মানুষের কাছে আমি বিশেষভাবে পরিচিত কিন্তু আমি নতুন কিছু করতে চাই যার কারণে মানুষ আমাকে মনে রাখবে।’

এবার কামড় না দেওয়ার প্রতিজ্ঞার পেছনে আরও একটি বড় কারণ হলো, সুয়ারেসকে ঘিরেই শিরোপার স্বপ্ন দেখছে উরুগুয়ে। ৪ বছর পর আরকেটি বিশ্বকাপে এই বার্সেলোনা সুপারস্টার আরও পরিণত।

নিজের প্রত্যাশা নিয়ে বললেন, ‘এবারের উরুগুয়ের দলটি বেশ শক্তিশালী, আমাদের নিজেদের ওপর বিশ্বাস আছে। উরুগুয়ের হয়ে আমি এবারের বিশ্বকাপের একটি অংশ হতে চাই। হতেও তো পারে এটি শুধুই আমার বিশ্বকাপ। আমি অন্তত তাই আশা করি।’

About rangpur24news

Check Also

নিউইয়র্কে ঈদ আড্ডায় বসবেন সাকিব

এবার ঈদে দেশের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আড্ডা দেয়ার দারুণ সুযোগ পাবেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *