Home / প্রচ্ছদ / ডোমারে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

ডোমারে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

নীলফামারীর ডোমারে ট্রাক চাপায় স্কুলছাত্র রমজান আলী (১৩) নিহত হয়েছে। ঘটনাটি আজ বুধবার সকালে উপজেলার ডোমার-কেবীগঞ্জ সড়কে সাহার উদ্দিনপাড়া গ্রামে ঘটে। সে ডোমার সদর ইউনিয়নের চিলাই জুম্মাপাড়া গ্রামের দুলু ইসলামের ছেলে এবং বড়রাউতা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। এঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করলে দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে রমজান আলী বিদ্যালয়ে প্রাইভেট পড়ে সহপাঠিদের সঙ্গে বাইসাইকেল যোগে বাড়িতে ফিরছিল। এসময় ডোমার থেকে দেবীগঞ্জগামী একটি ১০চাকার ট্রাক রমজানকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় সে।
নিহত রমজানের সহপাঠি হাসান ইসলাম (১৩) ও প্রহল্লাদ চন্দ্র রায় (১৩) বলেন, আমরা স্কুলে প্রাইভেট পড়ে বাইসাইকেলে একসাথে বাড়ি ফিরছিলাম। হঠাৎ করে ট্রাকটি এসে রমজানকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় অল্পের জন্য আমরা রক্ষাপাই।
এলাকাবাসীর অভিযোগ, ওই সড়কটি ১০ চাকার ট্রাক চলাচলের অনুপযোগী। এরপরও সড়কটি দিয়ে ট্রাক চলাচল করছে। ট্রাকের বেপরোয়া চলাচলে গত এক বছরে ওই এলাকায় দুই শিশুর মৃত্যু হয়েছে।
ডোমার থানার উপ-পরিদর্শক আরমান আলী বলেন, দূর্ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী সড়কটি অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

About rangpur24news

Check Also

কুড়িগ্রামে পুত্রের হাতে পিতা খুন

নাহিদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা ভূরুঙ্গামারী উপজেলার ১নং পাথরডুবি ইউনিয়নে ৭নং ওয়ার্ডে পুত্রের হাতে পিতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *