Home / প্রচ্ছদ / রাজারহাটে ৮ম শ্রেনীর ছাত্রী ধর্ষিত; ধর্ষক অধরা

রাজারহাটে ৮ম শ্রেনীর ছাত্রী ধর্ষিত; ধর্ষক অধরা

রাজারহাট( কুড়িগ্রাম) প্রতিনিধি: ১জুন শুক্রবার কুড়িগ্রামের রাজারহাটে ৮ম শ্রেনীর এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষন করার অভিযোগে মামলা দায়ের হয়েছে। এ ঘটনার পর থেকে ধর্ষক সোহেল রানা(২০) পলাতক রয়েছে।

পুলিশ ও ধর্ষিতা জানায়, উপজেলার চাকিরপশার ইউনিয়নের সোনাবর আমতলী গ্রামের আঃ সোবহানের কন্যা স্কুল পড়ুয়া ছাত্রী (১৩) গত ৩১ মে বৃহস্পতিবার সন্ধ্যায় দাদীর বাড়ীতে গাভীর দুধ দিয়ে বাড়ী ফেরার পথে প্রতিবেশী শাহআলমের লম্পট পুত্র সোহেল রানা(২০) পথ রোধ করে মুখ চেপে ধরে সুপারী বাগানে তুলে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষন করে। এসময় ধর্ষিতার আত্মচিৎকারে লোকজন ছুটে আসলে লম্পট ধর্ষক সোহেল রানা পালিয়ে যায়। পরে এলাকাবাসীরা গুরুত্র অসুস্থ্য অবস্থায় ধর্ষিতাকে উদ্ধার করে রাজারহাট হাসপাতালে ভর্তি করে দেয়। এব্যপারে ধর্ষিতার মা বাদী হয়ে রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।
১জুন শুক্রবার সন্ধ্যায় রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান নিশ্চিত করে বলেন, ধর্ষিতার আলামত সংগ্রহের জন্য মেডিকেল পরীক্ষা করানোর জন্য ২জুন শনিবার কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হবে। আসামী গ্রেফতারে জোর তৎপরতা চলছে।

About rangpur24news

Check Also

রংপুরে ছাত্রদল নেতা হামিমের বিরুদ্ধে মামলা

স্টাফ রির্পোটার: রংপুর নগরীর কেরানীপাড়া লিচু বাগান এলাকার প্রতারক চত্রেুর হোতা দুই ভাই হামিম ও …